আজকের দিন তারিখ ২৪ অক্টোবর, ২০১৮ ইং, বুধবার, ৯ কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ১৪ সফর, ১৪৪০ হিজরী, সকাল ১০:০১
সর্বশেষ সংবাদ
জাতীয় নায়ক রাজ্জাকের জানাজায় শাকিব-মিশা এক কাতারে

নায়ক রাজ্জাকের জানাজায় শাকিব-মিশা এক কাতারে


পোস্ট করেছেন: ঢাকা টেলিগ্রাফ | প্রকাশিত হয়েছে: আগস্ট ২২, ২০১৭ , ৫:১৯ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


বাংলার কিংবদন্তি চিত্রনায়ক রাজ রাজ্জাককের হঠাৎ মৃত্যুতে শোকে মূহ্যমান গোটা জাতি। চলচ্চিত্র অঙ্গনের জুনিয়র, সিনিয়র সবাই তার আকস্মিক মৃত্যুত বাকরুদ্ধ। মৃত্যু মানুষকে এক কাতারে এনে দাঁড় করায়। এটাই জীবনের গূঢ় অর্থ। নায়ক রাজের মৃত্যুতেও সব ভেদাভেদ ভুলে বন্ধু শত্রু সবাই এক কাতারে এসে দাঁড়িয়েছেন।

দীর্ঘদিন ধরে আভ্যন্তরীণ ঝামেলায় এফডিসি যাচ্ছিলেন না দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান। শিল্পী সমিতির নির্বাচন নিয়ে অভিমান থাকায় এমনটি হচ্ছিলো। কিন্তু নায়ক রাজের মৃত্যুদিনে সেই অভিমান ধরে রাখতে পারলেন না শাকিব। তাই সকালে কিংবদন্তি অভিনেতা নায়করাজকে এফডিসিতে নেয়ার আগেই সেখানে গিয়ে হাজির শাকিব খান। সব ভেদাভেদ ভুলে সবার সঙ্গে নায়ক রাজের নামাজে জানাজাতেও শরিক হতে দেখা গেলো তাকে।

সোমবার সন্ধ্যায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নায়ক রাজ রাজ্জাক। এরপরেই গোটা বাংলাদেশে তার ভক্ত অনুরাগীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। হাসপাতালে তার মরদেহ দেখতে ছুটে আসেন প্রবীণ ও নবীন অভিনেতারা।

নায়ক রাজের মৃত্যু শোকে অনককেই দেখা গেছে অশ্রুসিক্ত। মঙ্গলবার বেলা দশটা পঞ্চাশ মিনিটের দিকে প্রাণের কর্মস্থল এফডিসিতে আনা হয় নায়ক রাজের মরদেহ। আর এখানেই বেলা এগারোটা পঞ্চাশ মিনিটের দিকে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। কিন্তু রাজ্জাককে এফডিসিতে নেয়ার অন্তত পঁচিশ মিনিট আগে সেখানে আসেন শাকিব খান।

শত্রু, মিত্র ভুলে নায়করাজের জানাজায় এসময় তার সঙ্গে দেখা যায় চিত্রনায়ক আলমগীর, ওমর সানী, ফেরদৌস, মিশা সওদাগর, জায়েদ খান, আমিন খান ও বাপ্পীদেরও।

এর আগে সোমবার নায়ক রাজের মৃত্যু সংবাদ শুনে সবার আগে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে হাজির হয়েছিলেন শাকিব খান। সেখানে বেশ খানিকক্ষণ সময় কাটান তিনি। এরপর হাসপাতাল ছেড়ে যাওয়ার আগ মুহূর্তে হাসপাতালের ভেতরেই দেখা হয় জায়েদ খানের সঙ্গে। মুখোমুখি হওয়া মাত্রই দুজনই হাত বাড়িয়ে হ্যান্ডশেক করতে দেখা গেছে। তবে বাইরে থেকে তাদের মধ্যে কী কথা হয়েছে তা বোঝা যায়নি।

আপনাদের মতামত প্রকাশ করুন