আজকের দিন তারিখ ২১ জানুয়ারি, ২০১৮ ইং, রবিবার, ৮ মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, ২ জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী, রাত ৩:০৪
সর্বশেষ সংবাদ
বিনোদন আবারও একসঙ্গে শাকিব খান ও ববি

আবারও একসঙ্গে শাকিব খান ও ববি


পোস্ট করেছেন: ঢাকা টেলিগ্রাফ | প্রকাশিত হয়েছে: নভেম্বর ১১, ২০১৭ , ৪:১০ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


বিনোদন: পর্দায় দেখতে পাবেন দর্শক। শিগগির ‘নোলক’ নামের একটি ছবিতে তাঁরা জুটি বেঁধে অভিনয় করবেন। রাশেদ রাহা পরিচালিত ছবিটির শুটিং চলতি মাসের শেষে শুরু হওয়ার কথা রয়েছে। বর্তমানে শাকিব খান থাইল্যান্ডে ‘মাস্ক’ ছবির শুটিং করছেন।

‘নোলক’ ছবি প্রসঙ্গে শাকিব বলেন, ‘আগামী ২১ তারিখ আমার দেশে ফেরার কথা রয়েছে। দেশে ফিরেই ছবির মহরত করব। তবে ছবিটির শুটিং হবে দেশের বাইরে।’

ববি জানান , তিনি সবসময় বেছে কাজ করতে পছন্দ করেন। তিনি বলেন, এর আগে আমি ও শাকিব খান জুটি বেঁধে দুটি ছবিতে অভিনয় করেছি। দর্শক দুটি ছবিই অনেক পছন্দ করেছেন। আশা করছি, এই ছবিটিও দর্শক পছন্দ করবেন।

ছবির গল্প জানতে চাইলে ববি বলেন, রোমান্টিক একটি গল্প। বর্তমান সময়ের কথা চিন্তা করে ছবিটি নির্মাণ করা হবে। যে কারণে ছবির বাজেটও অনেক বেশি। এর চেয়ে বেশি কিছু বলা যাবে না। চলতি মাসে ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

ববি বর্তমানে ভারতের হায়দারাবাদে ‘বেপরোয়া’ ছবি শুটিং করছেন। ছবিতে তাঁর সাথে জুটি বেঁধে অভিনয় করছেন নায়ক রোশান। ছবিটি পরিচালনা করছেন রাজা চন্দ। প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া। এর আগে শাকিব খান ও ববি ‘হিরো দ্য সুপারস্টার ও ‘রাজত্ব’ শিরোনামে দুটি ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন।

আপনাদের মতামত প্রকাশ করুন