আজকের দিন তারিখ ২৩ জানুয়ারি, ২০১৮ ইং, মঙ্গলবার, ১০ মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, ৫ জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী, বিকাল ৩:৫৩
সর্বশেষ সংবাদ
প্রধান সংবাদ, বিনোদন বারী সিদ্দিকীকে উৎসর্গ করে নির্মিত চলচ্চিত্র ‘ঢাকা ড্রিম’

বারী সিদ্দিকীকে উৎসর্গ করে নির্মিত চলচ্চিত্র ‘ঢাকা ড্রিম’


পোস্ট করেছেন: ঢাকা টেলিগ্রাফ | প্রকাশিত হয়েছে: নভেম্বর ২৫, ২০১৭ , ৪:০৪ অপরাহ্ণ | বিভাগ: প্রধান সংবাদ,বিনোদন


 ঢাকা টেলিগ্রাফ:  বারী সিদ্দিকীকে উৎসর্গ করে নির্মিত হচ্ছে সিনেমা ‘ঢাকা ড্রিম’।প্রত্যন্ত অঞ্চল থেকে উন্নত জীবন ও জীবিকার সন্ধানে ঢাকায় আসা  মানুষের গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি। আর এ ছবিটি সদ্য প্রয়াত খ্যাতিমান সংগীতশিল্পী বারী সিদ্দিকীকে উৎসর্গ করার ঘোষনা দিয়েছেন নির্মাতা প্রসূন রহমান।

চলচ্চিত্রটির যাত্রাও শুরু হয়েছিল বারী সিদ্দিকীর গান রেকর্ডিংয়ের মধ্য দিয়ে। বারী সিদ্দিকীর কণ্ঠ দেয়া গানটির কথা এমন – ‘একদিন আমারও ছিলরে ঘর, আমার ছিল ঘর। নদীর স্রোতে ভাইঙ্গা নিলো ভাঙ্গিল অন্তর’। এর সুর ও সংগীতায়োজন করেছেন কুমার বিশ্বজিৎ। ২০১৬ সালে শুরু হওয়া এ চলচ্চিত্রের নির্মাণ কাজ শেষ হবে ২০১৮ সালের জানুয়ারিতে। সবকিছু ঠিক থাকলে এপ্রিলে মুক্তি পাবে ‘ঢাকা ড্রিম’।

বারী সিদ্দিকীকে উৎসর্গ প্রসঙ্গে প্রসূন বলেন, প্রান্তিক মানুষের নগর কেন্দ্রিক স্বপ্নকে ঘিরে যে চলচ্চিত্র তা আমরা উৎসর্গ করবো গণমানুষের প্রিয় কন্ঠস্বর বারী সিদ্দিকীর স্মৃতির উদ্দেশ্যে। ‘ঢাকা ড্রিম’ এর সাথে সংশ্লিস্ট সকলের পক্ষ থেকে বারী ভাইয়ের স্মৃতির প্রতি আমাদের শ্রদ্ধা ও ভালোবাসা থাকবে। পাশাপাশি তার বিদেহী আত্মার প্রতি থাকবে চির শান্তির প্রত্যাশা।

আপনাদের মতামত প্রকাশ করুন