আজকের দিন তারিখ ২৬ এপ্রিল, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ১৩ বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, ৯ শাবান, ১৪৩৯ হিজরী, রাত ১১:০০
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রধান সংবাদ, রাজনীতি পিয়ন ও পুলিশ নিয়োগে যারা টাকা খায়, তাদের মনোনয়ন দেওয়া হবে না- ওবায়দুল কাদের

পিয়ন ও পুলিশ নিয়োগে যারা টাকা খায়, তাদের মনোনয়ন দেওয়া হবে না- ওবায়দুল কাদের


পোস্ট করেছেন: ঢাকা টেলিগ্রাফ | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ৯, ২০১৮ , ৫:০৫ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রধান সংবাদ,রাজনীতি


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘নির্বাচন গণতান্ত্রিক ও সাংবিধানিক অধিকার। নির্বাচিত যেসব ব্যক্তি প্রাথমিক বিদ্যালয়ের পিয়ন নিয়োগে টাকা নেয়, কনস্টেবল নিয়োগে গরিব লোকদের কাছ থেকে টাকা খায়, তাদের মনোনয়ন দেওয়া হবে না।’

তিনি আজ দুপুরে উত্তরাঞ্চলে শীতবস্ত্র বিতরণের অংশ হিসেবে ঠাকুরগাঁওয়ে দুস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপরোক্ত কথাগুলো বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য ও প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন।

বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়া কথায় কথায় নিরপেক্ষ সরকার চান। কখনো তত্ত্বাবধায়ক সরকার আবার কখনো সহায়ক সরকার চান তিনি। আসলে কোন সরকার চান, সেটা তিনি নিজেও জানেন না।

নির্বাচন কারো দয়ার দান নয় উল্লেখ করে তিনি বলেন, নির্বাচন আপনার গণতান্ত্রিক অধিকার, সেটা আপনাদের সাংবিধানিক অধিকার, নির্বাচিত যেসব ব্যক্তি প্রাথমিক বিদ্যালয়ের পিয়ন নিয়োগে টাকা নেয়, পুলিশ কনস্টেবল নিয়োগে গরিব লোকদের কাছ থেকে টাকা খায়, তাদের মনোনয়ন দেওয়া হবে না।

তিনি আরো বলেন, নেতার ভাই-ভাতিজা চাঁদাবাজি করেন। কিন্তু তিনি সৎ লোক হলে চলবে না। নেতার আশপাশের লোকজনকেও সৎ হতে হবে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চোধুরী, বিএম মোজাম্মেল হক এমপি, সুজিত রায় নন্দী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও-৩ আসনের এমপি ইয়াসিন আলী, সংরক্ষিত  আসনের এমপি সেলিনা জাহান লিটা, সাবেক এমপি ইমদাদুল হক প্রমুখ।

অনুষ্ঠানে ৫ হাজার কম্বল ও নগদ ১০ লাখ টাকা বিতরণ করা হয়।

আপনাদের মতামত প্রকাশ করুন