আজকের দিন তারিখ ২৩ জানুয়ারি, ২০১৮ ইং, মঙ্গলবার, ১০ মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, ৫ জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী, বিকাল ৩:৫৯
সর্বশেষ সংবাদ
খেলাধুলা, প্রধান সংবাদ আল-আমিনকে হুশিয়ারী দিল বিসিবি

আল-আমিনকে হুশিয়ারী দিল বিসিবি


পোস্ট করেছেন: ঢাকা টেলিগ্রাফ | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ১২, ২০১৮ , ২:০০ অপরাহ্ণ | বিভাগ: খেলাধুলা,প্রধান সংবাদ


ক্রীড়া প্রতিবেদক: বিপিএলে ২৮ নভেম্বরের ম্যাচে আল-আমিনের বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করেন আম্পায়াররা। বিপিএল শেষে ১৪ দিনের মধ্যে বিসিবির বোলিং অ্যাকশন রিভিউ কমিটির কাছে রিপোর্ট করেছিলেন আল-আমিন।

এরপর কোচ মোহাম্মদ সালাউদ্দিনকে নিয়ে কাজ করেন বিকেএসপিতে। গত ৭ জানুয়ারি ৭ ওভার বোলিং করে বোলিং অ্যাকশন পরীক্ষা দেন এ পেসার। বোলিং অ্যাকশন রিভিউ কমিটি চুলছেঁড়া বিশ্লেষণ করে আল-আমিনকে বোলিং অ্যাকশন বৈধতার সার্টিফিকেট দিয়েছে।  তবে তাকে কড়া বার্তা দিয়েছে বিসিবি।আগামী দুই বছরের মধ্যে তার বোলিং অ্যাকশন দুবার সন্দেহ হলে নিষিদ্ধ হতে হবে এক বছর।

বৃহস্পতিবার রাতে বিসিবি এক ই-মেইল বার্তায় আল-আমিনের বোলিং অ্যাকশন বৈধ ঘোষণা করে।

বিসিবির বোলিং অ্যাকশন রিভিউ কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেছেন,‘আল-আমিনের বোলিং অ্যাকশনে কোনো খুঁত পাওয়া যায়নি। তার ম্যাচে বোলিং করতে এবং প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে কোনো বাঁধা নেই।’

আল-আমিনের বোলিং অ্যাকশন প্রশ্নবিদ্ধ হওয়ার ঘটনা অবশ্য এটাই প্রথম নয়। সেবার আন্তর্জাতিক ম্যাচে তার অ্যাকশন নিয়ে রিপোর্ট করেছিলেন আম্পায়াররা। ২০১৪ সালের আগস্টে তার বোলিং অ্যাকশন প্রশ্নবিদ্ধ হয়েছিল। পরে চেন্নাইয়ে আইসিসির অনুমোদিত পরীক্ষাগারে পরীক্ষা দিয়ে ওই বছরের নভেম্বরে তিনি বোলিংয়ের ছাড়পত্র পান।

আপনাদের মতামত প্রকাশ করুন