আজকের দিন তারিখ ১৫ ডিসেম্বর, ২০১৮ ইং, শনিবার, ১ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ৭ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, দুপুর ২:০৫
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রধান সংবাদ, বিনোদন তৈমুরকে ক্যামেরার সামনে দিতে রাজি নন সাইফ আলী ও কারিনা কাপুর

তৈমুরকে ক্যামেরার সামনে দিতে রাজি নন সাইফ আলী ও কারিনা কাপুর


পোস্ট করেছেন: ঢাকা টেলিগ্রাফ | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ১২, ২০১৮ , ১১:০৫ পূর্বাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রধান সংবাদ,বিনোদন


বিনোদন ডেস্ক: সাইফ আলী খান ও কারিনা কাপুর দম্পতির প্রথম সন্তান তৈমুর আলী খান। তারকা সন্তান হওয়ায় জন্মের পর থেকেই আলোচনায় সে। সুযোগ পেলেই পাপারাজ্জিরা ক্যামেরাবন্দি করছে তাকে। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই ভাইরাল হচ্ছে তার ছবি।

এদিকে তৈমুরের এই জনপ্রিয়তা কাজে লাগাতে চাইছে কিছু প্রতিষ্ঠান। তৈমুরকে তাদের ব্র্যান্ডের মডেল হিসেবে নিতে চাইছে তারা। যদিও এ বিষয়ে সম্মতি দেননি সাইফ-কারিনা। এ তারকা দম্পতি চাইছেন না এখনই তাদের সন্তান ক্যামেরার সামনে হাজির হোক।

ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘তৈমুর খুবই ছোট। সাধারণ মা-বাবা হয়তো তাদের সন্তানদের মডেল হিসেবে দেখে খুশি হবেন কিন্তু যারা বলিউডে রয়েছেন তারা সন্তানকে সবার সামনে হাজির করতে চান না। কারিনা ও সাইফ দুজনই সতর্ক রয়েছেন। তারা এ ধরণের প্রস্তাবে রাজি হননি।’

সাইফ-কারিনার সম্পর্কের শুরু ২০০৭ সালে। এরপর ২০০৯ সালের অক্টোবরে প্রকাশ্যে তাদের প্রেমের কথা জানান সাইফ। ২০১২ সালে বিয়ে করেন এ জুটি। ২০১৬ সালের ডিসেম্বর জন্ম নেয় তৈমুর। কয়েকদিন আগে এক বছর পূর্ণ হয়েছে তার।

আপনাদের মতামত প্রকাশ করুন