আজকের দিন তারিখ ২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং, শনিবার, ৭ আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ মুহাররম, ১৪৪০ হিজরী, রাত ১১:৪৩
সর্বশেষ সংবাদ
খেলাধুলা, জাতীয়, প্রধান সংবাদ টি-২০তে ফিরছেন মাশরাফি !

টি-২০তে ফিরছেন মাশরাফি !


পোস্ট করেছেন: ঢাকা টেলিগ্রাফ | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ২০, ২০১৮ , ৭:৩০ অপরাহ্ণ | বিভাগ: খেলাধুলা,জাতীয়,প্রধান সংবাদ


ত্রিদেশীয় সিরিজের পর শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট এবং টি-২০ সিরিজে ভরাডুবি হয়েছে বাংলাদেশের। দলের লাগাতার বাজে পারফরম্যান্সের চুলচেরা বিশ্লেষণ করছে বিসিবি। কারণ খোঁজার চেষ্টা চলছে, কেন এমন অচেনা রূপে টিম টাইগার।

তবে এরইমধ্যে চলে এসেছে আরও একটি পরীক্ষার মঞ্চ। আগামী মাসেই শ্রীলঙ্কা সফরে যাচ্ছে বাংলাদেশ। সেখানে স্বাগতিক শ্রীলঙ্কা এবং ভারতের বিপক্ষে একটি ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ ক্রিকেট টিম।

গত বছর শ্রীলঙ্কা সফরেই সবাইকে অবাক করে সীমিত ফরম্যাট থেকে অবসরের ঘোষণা দেন মাশরাফি। এরপর থেকে শুধু মাত্র ওয়ানডে খেলছেন ম্যাশ। শ্রীলঙ্কার বিপক্ষে তরুণদের নিয়ে গড়া দলটা হতাশার জন্ম দেয়ায় এবার অভিজ্ঞ মাশরাফিকে নিয়েই শ্রীলঙ্কায় যেতে চাইছে বিসিবি। এমনই আভাস মিলেছে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের কথায়।

শ্রীলঙ্কা সফরের আগে দলের এমন দুর্দিনে সার্বিক পরিস্থিতি পর্যালোচনার জন্য মঙ্গলবার নিজের ধানমণ্ডি কার্যালয়ে জরুরি বৈঠক ডেকেছিলেন বিসিবি সভাপতি। এতে যোগ দিয়েছিলেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন, টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান, দুই নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশার সুমন।

সভাশেষে সাংবাদিকদের পাপন বলেন, ‘শ্রীলঙ্কার বিপক্ষে টি-২০ সিরিজের দলেও আমি মাশরাফিকে চেয়েছিলাম। সে টি-২০ নয়, টেস্টে ফিরতে চায় বলে জানায়। আমি তো আর জোর করতে পারি না। সামনে নিদিহাস ট্রফি। আমরা তাকে টি-টুয়েন্টিতে ফেরাতে চাই।’

তবে ‘অভিমান’ নিয়ে টি-২০ ছেড়ে দেয়া মাশরাফি ফিরবেন কিনা সেটা নিশ্চিত নয়। তবে এমন পরিস্থিতিতে ম্যাশের মতো পারফর্মার, এবং নেতাকে যে দলের খুব দরকার তেমনটাই হয়তো বুঝাতেই চাইলেন পাপন।

আপনাদের মতামত প্রকাশ করুন