আজকের দিন তারিখ ২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং, শনিবার, ৭ আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ মুহাররম, ১৪৪০ হিজরী, রাত ১১:৪৫
সর্বশেষ সংবাদ
অর্থনীতি, প্রধান সংবাদ, শেয়ার বাজার বিএসইসি সবসময় বাজার উন্নয়নে কাজ করছে: বিএসইসি চেয়ারম্যান

বিএসইসি সবসময় বাজার উন্নয়নে কাজ করছে: বিএসইসি চেয়ারম্যান


পোস্ট করেছেন: ঢাকা টেলিগ্রাফ | প্রকাশিত হয়েছে: মার্চ ৩, ২০১৮ , ৫:০৩ অপরাহ্ণ | বিভাগ: অর্থনীতি,প্রধান সংবাদ,শেয়ার বাজার


ঢাকা টেলিগ্রাফ: বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) সব সময় বাজার উন্নয়নে কাজ করছে বলে জানিয়েছেন এর চেয়ারম্যান ড. এম খায়রুল হোসেন। তিনি বলেন, মার্কেটের বিনিয়োগকারীরা আগের থেকে অনেক সচেতন হয়েছে, মার্কেট ডি-মিউচ্যুয়ালাইজড হয়েছে, অনেক আইন প্রণয়ন করা হয়েছে বলেও জানান তিনি। আজ (শনিবার, ৩ মার্চ) বরিশালে অনুষ্ঠিত বরিশালে বিনিয়োগ শিক্ষা সম্মেলনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী বলেন, বর্তমানে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনে (বিএসইসি) যারা রয়েছেন তারা খুবই দক্ষ। তারা খুব সুন্দরভাবে মার্কেটকে সামলাচ্ছেন। মার্কেট উন্নয়নে তারা কাজ করছে বলে জানিয়েছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। তিনি আরো বলেন, শুধু বাংলাদেশের মার্কেটেই নয় বিশ্বের সব শেয়ার মার্কেটেই উত্থান পতন রয়েছে। বাংলাদেশের মার্কেটে চলমান সংকট আস্তে আস্তে ঠিক হয়ে যাবে বলে জানান শিল্পমন্ত্রী।

দেশব্যাপি বিনিয়োগ শিক্ষা কার্যক্রমের অংশ হিসেবে বরিশালের বরিশাল ক্লাবে প্রথম বিনিয়োগ শিক্ষা সম্মেলনের আয়োজন করা হয়েছে। এর আয়োজন করে নিয়ন্ত্রক সংস্থা বিএসইসি। সম্মেলনটির উদ্বোধন করেন ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। আর এ অনুষ্ঠানের সভাপতিত্ব করে বিএসইসির চেয়ারম্যান ড. এম খায়রুল হোসেন। এছাড়া অনুষ্ঠানে বিএসইসির অন্যান্য কমিশনার, ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের প্রতিনিধিরা এবং বিভিন্ন সিকিউরিটিজ হাউজ ও মার্চেন্ট ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

আপনাদের মতামত প্রকাশ করুন
Tags: