আজকের দিন তারিখ ১৫ ডিসেম্বর, ২০১৮ ইং, শনিবার, ১ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ৭ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, দুপুর ২:০৭
সর্বশেষ সংবাদ
জাতীয়, দেশজুড়ে, প্রধান সংবাদ রাজধানীতে দুপক্ষের গোলাগুলিতে দুই শিশু গুলিবিদ্ধ

রাজধানীতে দুপক্ষের গোলাগুলিতে দুই শিশু গুলিবিদ্ধ


পোস্ট করেছেন: ঢাকা টেলিগ্রাফ | প্রকাশিত হয়েছে: মার্চ ১০, ২০১৮ , ৮:১০ পূর্বাহ্ণ | বিভাগ: জাতীয়,দেশজুড়ে,প্রধান সংবাদ


ঢাকা টেলিগ্রাফ: রাজধানীর রামপুরা এলাকায় দুপক্ষের গোলাগুলিতে দুই শিশু গুলিবিদ্ধ হয়েছে। স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করেছে। গুলিবিদ্ধ শিশুরা হলো- মো. সোহেল (১১) এবং মো. অাব্দুল মালেক (৭)।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় আধিপত্যকে কেন্দ্র করে রামপুরার বাগিচারটেকে দুই পক্ষের গোলাগুলিতে শিশু দুটি গুলিবিদ্ধ হয়। পরে রাত সোয়া ৮টার দিকে তাদের ঢামেকে ভর্তি করা হয়। তবে গোলাগুলিতে জড়িয়ে পড়া দুইপক্ষ কারা তা এখনও জানা যায়নি।

আত্মীয়-স্বজনরা জানান, শিশু সোহেল মাদারটেক থেকে বাগিচারটোলা হয়ে রামপুরা যাওয়ার সময় গুলিবিদ্ধ হয়। অপর শিশু মালেক বাসার বারান্দায় খেলা করছিল। এসময় উড়ে অাসা গুলিতে গুলিবিদ্ধ হয় সে। মালেকের চিৎকারে রান্নাঘর থেকে ছুটে অাসে তার মা।

ঢামেকের ক্যাম্প পুলিশের উপ-পরিদর্শক (এসঅাই) বাচ্চু মিয়া বলেন, অাহত দুজনকে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে কী কারণে গোলাগুলি হয়েছে তা এখনও জানা যায়নি।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে জানান, রামপুরা থানাধীন বাগিচারটেক এলাকায় গোলাগগুলির খবর পেয়েছি। দুইজন আহত হয়েছে জেনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে ঘটনার কারণ জানা যায়নি।

আপনাদের মতামত প্রকাশ করুন