আজকের দিন তারিখ ১৫ ডিসেম্বর, ২০১৮ ইং, শনিবার, ১ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ৭ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, দুপুর ২:০৬
সর্বশেষ সংবাদ
জাতীয়, দেশজুড়ে ইত্তেফাকের সাবেক কুড়িগ্রাম সংবাদদাতা তোফায়েল হোসেনের ১২তম মৃত্যুবার্ষিকী পালন

ইত্তেফাকের সাবেক কুড়িগ্রাম সংবাদদাতা তোফায়েল হোসেনের ১২তম মৃত্যুবার্ষিকী পালন


পোস্ট করেছেন: ঢাকা টেলিগ্রাফ | প্রকাশিত হয়েছে: মার্চ ১২, ২০১৮ , ৬:২০ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,দেশজুড়ে


কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে প্রবিণ সাংবাদিক ও প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক ইত্তেফাকের সাবেক কুড়িগ্রাম সংবাদদাতা তোফায়েল হোসেনের ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

সোমবার বিকেলে কুড়িগ্রাম প্রেসক্লাবে সৈয়দ শামসুল হক মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এড. আহান হাবীব নীলু।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ-সভাপতি রেজাউল করিম রেজা, সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব, সিনিয়র সাংবাদিক মো: শাহাবুদ্দিন, শফিকুল ইসলাম বেবু, আব্দুল খালেক ফারুক, রাজু মোস্তাফিজ, আব্দুল ওয়াহেদ, হুমায়ুন কবির সূর্য্য, মিজানুর রহমান মিন্টু, ফজলে ইলাহী স্বপন, খন্দকার একরামুল হক সম্রাট, রেজাউল করিম, মাহফুজার রহমান খন্দকার টিউটর, গোলাম রব্বানী, গোলাম মাসুদ, এম.রহমান রঞ্জু , নাজমুল হোসেন প্রমুখ।

তিনি ১৯৬৭ সালে প্রতিষ্ঠালগ্ন থেকে কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি ও সম্পাদক পদে একাধিকবার দায়িত্ব পালন করেন। সাংবাদিকতা ছাড়াও একাধারে ক্রীড়া, স্কাউট, সাংস্কৃতিক ও সাহিত্যাঙ্গনে তার ছিল অবাধ পদচারণা। রুহের মাগফেরাত কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়।

উল্লেখ্য, ২০০৬ সালের ১২ মার্চ দুপুরে কুড়িগ্রাম সদর হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আকস্মিকভাবে তিনি মৃত্যুবরণ করেন।

আপনাদের মতামত প্রকাশ করুন