আজকের দিন তারিখ ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং, সোমবার, ৯ আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ মুহাররম, ১৪৪০ হিজরী, রাত ১০:২১
সর্বশেষ সংবাদ
আজকের সংবাদ, শেয়ার বাজার আজ ৬ কোম্পানির বোর্ড মিটিং

আজ ৬ কোম্পানির বোর্ড মিটিং


পোস্ট করেছেন: ঢাকা টেলিগ্রাফ | প্রকাশিত হয়েছে: এপ্রিল ১৫, ২০১৮ , ১২:০১ অপরাহ্ণ | বিভাগ: আজকের সংবাদ,শেয়ার বাজার


ঢাকা টেলিগ্রাফ: আজ (রোববার, ১৫ এপ্রিল) পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬টি কোম্পানির বোর্ড মিটিং অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হল- মাইডাস ফাইন্যান্স, ওয়ান ব্যাংক, ডোরিন পাওয়ার, তিতাস গ্যাস, পেনিনসুলা চিটাগাং এবং সুহৃদ ইন্ডাস্ট্রিজ। মিটিংয়ে এসব কোম্পানি ৩১ মার্চ ২০১৮ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ৩১ ডিসেম্বর ২০১৭ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা করবে বলে জানা গেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

মাইডাস ফাইন্যান্সের বোর্ড মিটিং বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। মিটিংয়ে ৩১ ডিসেম্বর ২০১৭ সমাপ্ত হিসাব বছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে। ওয়ান ব্যাংক লিমিটেডের বোর্ড মিটিং ১৫ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। মিটিংয়ে ৩১ ডিসেম্বর ২০১৭ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

ডোরিন পাওয়ারের বোর্ড মিটিং বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। মিটিংয়ে ৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে। তিতাস গ্যাসের বোর্ডমিটিং বিকাল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে। মিটিংয়ে ৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

পেনিনসুলার বোর্ডমিটিং বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। মিটিংয়ে ৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে। সুহৃদ ইন্ডাষ্ট্রিজের বোর্ড মিটিং বিকাল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে। মিটিংয়ে ৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

আপনাদের মতামত প্রকাশ করুন