আজকের দিন তারিখ ১৬ অক্টোবর, ২০১৮ ইং, মঙ্গলবার, ১ কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ৬ সফর, ১৪৪০ হিজরী, সকাল ১০:৪৪
সর্বশেষ সংবাদ
বিনোদন আগামী ঈদে মুক্তি পাচ্ছে কমেডি ছবি ‘পাংকু জামাই’

আগামী ঈদে মুক্তি পাচ্ছে কমেডি ছবি ‘পাংকু জামাই’


পোস্ট করেছেন: ঢাকা টেলিগ্রাফ | প্রকাশিত হয়েছে: এপ্রিল ২৩, ২০১৮ , ৫:২২ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


ঢাকা টেলিগ্রাফ:  আগামী ঈদে আবদুল মান্নান পরিচালিত কমেডি ধাঁচের ছবি ‘পাংকু জামাই’ মুক্তি পাচ্ছে । ছবির প্রযোজক মোজাম্মেল হোসেন জানিয়েছেন এই ছবিতে অভিনয় করেছেন শাকিব খান ও অপু বিশ্বাস। গত দুই বছর ছবিটি বিভিন্ন কারণে মুক্তি দেওয়া না গেলেও এবার ছবিটি মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে।

প্রযোজক মোজাম্মেল হোসেন জানান, “আমরা ছবির কাজ শেষ করে এখন মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছি। আগামী ঈদে আমরা ‘পাংকু জামাই’ ছবিটি মুক্তি দেবো। এরই মধ্যে এডিটিং শেষ করেছি। কিছু শুটিং বাকি ছিল, সেগুলো করেছি। এখন শুধুই মুক্তির অপেক্ষা।”

প্রযোজক বলেন, “আগামী ঈদের সময় শাকিব খানের কোনো ছবি নেই। ‘ভাইজান এলো রে’ ছবিটিকে ঈদে মুক্তি দেওয়ার জন্য প্রস্তুতি চলছে। যৌথ প্রযোজনার নতুন নীতিমালার কারণে ছবিটি মুক্তি পাবে না এমন কথা শুনছি। যদি তাই হয়, তা হলে আমাদের ‘পাংকু জামাই’ ছবিটি মুক্তি দিয়ে গত দুই বছরে আমাদের ছবিটি বসিয়ে রেখে যে ক্ষতি হয়েছে, তা পুষিয়ে নিতে পারব।”

মোজাম্মেল হোসেন আরো বলেন, ‘শাকিব-অপু এমনিতেই বাংলাদেশের অনেক জনপ্রিয় জুটি। তাঁরা এরই মধ্যে ৭০টারও বেশি ছবিতে অভিনয় করেছেন। বাংলাদেশে এখনো এই জুটির ছবির আলাদা একটা কদর রয়েছে। যে কারণে আমরা ছবিটি নিয়ে আশাবাদী। তা ছাড়া দর্শক অ্যাকশন ছবি দেখতে দেখতে ক্লান্ত। এই ছবিটি কমেডি ধাঁচের, যে কারণে দর্শক আলাদা মজা পাবেন। আর শাকিব খান শুধু অ্যাকশন বা রোমান্টিক অভিনয়ই নয়, দারুণ কমেডিও করেন। এটি এই ছবি দেখে দর্শক বুঝতে পারবেন।’‘পাংকু জামাই’ ছবিতে শাকিব খান ছাড়াও অভিনয় করেছেন অপু বিশ্বাস, পুষ্পিতা পপি, এ টি এম শামসুজ্জামান প্রমুখ।

আপনাদের মতামত প্রকাশ করুন