এমপি আনার হত্যায় তদন্ত বাধাগ্রস্ত করতে কোনো চাপ নেই- স্বরাষ্ট্রমন্ত্রী

আগের সংবাদ

বিশ্বব্যাপী রেকর্ড ১২ কোটি মানুষ জোরপূর্বক বাস্তুচ্যুত- জাতিসংঘ

পরের সংবাদ

পর্দা উঠেছে বিশ্বকাপের, বাউন্ডারি দিয়ে শুরু আসর

ঢাকা টেলিগ্রাফ

প্রকাশিত: জুন ২, ২০২৪ , ৯:০৯ পূর্বাহ্ণ

‘বাউন্ডারি’ দিয়েই শুরু ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের। আলি খানের করা প্রথম বলেই চার হাঁকান অ্যারন জনসন। যেন আসর জুড়ে রান বন্যা হবার ধারণা দিয়ে গেল উদ্বোধনী বলটাই।

আজ বাংলাদেশ সময় রোববার পর্দা উঠেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের। ভোর সাড়ে ৬টায় মাঠে গড়ায় আসরের উদ্বোধনী ম্যাচ। মুখোমুখি হয়েছে আইসিসির দুই সদস্য দেশ যুক্তরাষ্ট্র ও কানাডা। ডালাসের গ্রান্ড প্রেইরি স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং করছে স্বাগতিক যুক্তরাষ্ট্র।

ইতিহাসের সবচেয়ে বড় ক্রিকেট বিশ্বকাপ বলা যায় এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপকে। ২০ দল নিয়ে অনুষ্ঠিত হচ্ছে এবারের আসর। ওয়েস্ট ইন্ডিজের সাথে যেখানে যৌথ আয়োজক যুক্তরাষ্ট্রও। উদ্বোধনী ম্যাচেও খেলছে তারা।

টসে হেরে ব্যাট করতে নামা কানাডার শুরুটা অবশ্য ভালোই হয়েছে৷ পাওয়ার প্লেতে ১ উইকেট হারালেও তুলেছে ৫০ রান।

যুক্তরাষ্ট্র একাদশ : স্টিভেন টেইলর, মোনাঙ্ক প্যাটেল (অধিনায়ক), আন্দ্রেইস গাউস, অ্যারন জোন্স, নিতিশ কুমার, কোরি অ্যান্ডারসন, হারমিত সিং, স্যাডলি ফন স্ক্যালউইক, জাসদীপ সিং, আলি খান ও সৌরভ নেত্রাভালকার।

কানাডা একাদশ : অ্যারন জনসন, নাভনিত ধালিওয়াল, পারগাত সিং, নিকোলাস কিরটন, শ্রেয়াস মোভা, দিলপ্রীত বাজওয়া, সাদ বিন জাফর (অধিনায়ক), নিখিল দত্ত, দিলন হেইলিগার, কালিম সানা ও জেরেমি গর্ডন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ঢাকা টেলিগ্রাফ এর দায়ভার নেবে না।