এমপি আনার হত্যায় তদন্ত বাধাগ্রস্ত করতে কোনো চাপ নেই- স্বরাষ্ট্রমন্ত্রী

আগের সংবাদ

বিশ্বব্যাপী রেকর্ড ১২ কোটি মানুষ জোরপূর্বক বাস্তুচ্যুত- জাতিসংঘ

পরের সংবাদ

এক্সপো গ্রুপের ১০তম বার্ষিক কনফারেন্স অনুষ্ঠিত

ঢাকা টেলিগ্রাফ

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৪ , ৩:২৯ অপরাহ্ণ

এক্সপো গ্রুপের ১০তম বার্ষিক কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় পর্যটননগরী কক্সবাজারের হোটেল গোল্ডেন হিলের কনফারেন্স রুমে অনুষ্ঠিত এক্সপোর বার্ষিক এই সভায় এক্সপোফোম, এক্সপো ম্যাট্রিক্স, এক্সপো সিন্থেটিক লেদার, জেনুইন লেদার পণ্য “অক্সিজেন” এবং নতুন ভাবে যুক্ত রাঙ্গামাটি ফুড প্রোডাক্টসের কর্মীরা অংশ নেন।

বার্ষিক কনফারেন্সে শতাধিক কর্মীর উপস্থিতিতে গ্রুপের চেয়ারম্যান তানিয়া সুলতানা বলেন, এক্সপো গ্রুপের সবাইকে নিয়েই তার পরিবার।

গ্রুপের চেয়ারম্যান বলেন, এক্সপো পরিবারে নতুনভাবে যুক্ত হওয়া রাঙ্গামাটি ফুড প্রোডাক্টস পরিমানে কম হলেও দেশের মানুষের জন্য মানসম্মত ও নিরাপদ কিছু পণ্য নিয়ে ইতিমধ্যেই বাজারে প্রবেশ করছে।

এ সময় এক্সপো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আসাদ চৌধুরী এফসিএমএ বলেন, একটি বন্ধ ফ্যাক্টরিকে রাতদিন পরিশ্রম করে ভোক্তাদের হাতে মানসম্মত পণ্য তুলে দিতে প্রতিটি কর্মীর আন্তরিকতাই ছিল তার বড় শক্তি।

আসাদ চৌধুরী বলেন, বৈশ্বিক সংকটে অর্থের যোগান ছিল বড় চ্যালেঞ্জ। তবে কিছু বন্ধু, শুভানুধ্যায়ীর সহযোগিতা ও উৎসাহ পেয়ে তিনি দেশ ও মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পেরেছেন।

গ্রুপের কর্মীদের দেশ ও মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়ে আসাদ চৌধুরী আরো বলেন, স্বপ্ন এবং মীনা বাজারের মত দেশের স্বনাম খ্যাত আউটলেটগুলোতে এখন রাঙ্গামাটি ফুড প্রোডাক্টস পাবেন ভোক্তারা।

কনফারেন্সে এক্সপো গ্রুপের বর্ষসেরা তিন কর্মী ও তিনজন বিক্রয় প্রতিনিধিকে কোম্পানির পক্ষ থেকে পুরস্কৃত করার পাশাপাশি মূল্যস্ফতী বিবেচনায় সব কর্মকর্তা কর্মচারীদের বেতন সমন্বয় করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ঢাকা টেলিগ্রাফ এর দায়ভার নেবে না।