শেয়ার দর বাড়ার শীর্ষে উঠে এসেছে বিডিকম

আগের সংবাদ

ভারতের পার্লামেন্ট ও রাজ্যসভায় নারীদের এক-তৃতীয়াংশ আসন নিশ্চিত

পরের সংবাদ

শিবপুরের নবাগত ইউএনও ও এসিল্যান্ডকে মুক্তিযোদ্ধারদের বরণ

শিবপুর প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২০ , ৯:০৪ অপরাহ্ণ

শিবপুরে নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ কাবিরুল ইসলাম খান ও সহকারি কমিশনার (ভূমি) শ্যামল চন্দ্র বসাক কে মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে বরণ করা হয়েছে।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সকাল উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সভাকক্ষে আনুষ্ঠানিকভাবে তাদের বরণ করা হয়। বরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সৈয়দ সিরাজ উদ্দিন। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হারুনুর রশীদ খান

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক সহকারী কমান্ডার মহসিন নাজির, শিবপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের কমান্ডার আজিজুর রহমান খান বুলু মাস্টার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক সহকারী কমান্ডার এ কে এম নাছির আহম্মেদ হিরন, শিবপুর উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ফজলে রাব্বি খান।
অনুষ্ঠানটি পরিচালনা করেন শিবপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক বাবু বিপ্লব চক্রবর্তী ও সদস্য সচিব অপু সারোয়ার খান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ঢাকা টেলিগ্রাফ এর দায়ভার নেবে না।