এমপি আনার হত্যায় তদন্ত বাধাগ্রস্ত করতে কোনো চাপ নেই- স্বরাষ্ট্রমন্ত্রী

আগের সংবাদ

বিশ্বব্যাপী রেকর্ড ১২ কোটি মানুষ জোরপূর্বক বাস্তুচ্যুত- জাতিসংঘ

পরের সংবাদ

ইস্পাহানি টি লিমিটেডের ‘ন্যাশনাল প্রোডাক্টিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২২’ অর্জন

ঢাকা টেলিগ্রাফ

প্রকাশিত: জুন ৯, ২০২৪ , ১২:৫২ অপরাহ্ণ

‘ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২২’ পেয়েছে আরএফএল গ্রুপের পাঁচ প্রতিষ্ঠান। উৎপাদনশীলতা বৃদ্ধি ও পণ্যের গুণগত মান উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে এ পুরস্কার দেয়া হয়।

পুরস্কার পাওয়া পাঁচ প্রতিষ্ঠানের মধ্যে বঙ্গ বিল্ডিং ম্যাটেরিয়ালস লিমিটেড বৃহৎ শিল্প ক্যাটাগরিতে প্রথম ও মাল্টি লাইন ইন্ডাস্ট্রিজ লিমিটেড তৃতীয় পুরস্কার লাভ করেছে। তা ছাড়া বঙ্গ প্লাস্টিক ইন্টারন্যাশনাল লিমিটেড মাঝারি শিল্প ক্যাটাগরিতে প্রথম, গেটওয়েল লিমিটেড তৃতীয় ও রংপুর ফাউন্ড্রি লিমিটেড ক্ষুদ্র শিল্প ক্যাটাগরিতে দ্বিতীয় পুরস্কার লাভ করেছে।

শনিবার রাজধানীর ফরেন সার্ভিস একাডেমিতে আরএফএল গ্রুপের পাঁচ প্রতিষ্ঠানের প্রতিনিধিদের হাতে পদক ও সনদ তুলে দেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

এ সময় রংপুর ফাউন্ড্রি লিমিটেডের পরিচালক প্রদীপ কুমার পোদ্দার, বঙ্গ বিল্ডিং ম্যাটেরিয়ালস লিমিটেডের নির্বাহী পরিচালক দিলীপ কুমার সুত্রধর ও বঙ্গ প্লাস্টিক ইন্টারন্যাশনাল লিমিটেডের নির্বাহী পরিচালক কাজী আব্দুল কাইয়ুম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে পুরস্কার গ্রহণ করেন। এ ছাড়া আরএফএল গ্রুপের ফাইন্যান্স কন্ট্রোলার শফিউল আলম মাল্টি লাইন ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও গেটওয়েল লিমিটেডের পক্ষে পুরস্কার গ্রহণ করেন।

অনুষ্ঠানে শিল্প মন্ত্রাণালয়ের সিনিয়র সচিব জাকিয়া সুলতানা, বাংলাদেশ ফরেন সার্ভিস একাডেমির রেক্টর মাশ্ফী বিনতে শাম্স, এফবিসিসিআইয়ের সভাপতি মাহবুবুল আলম ও ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশনের মহাপরিচালক মুহম্মদ মেসবাহুল আলমসহ সংশ্লিষ্ট ব্যক্তিরা এ সময় উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ঢাকা টেলিগ্রাফ এর দায়ভার নেবে না।