এমপি আনার হত্যায় তদন্ত বাধাগ্রস্ত করতে কোনো চাপ নেই- স্বরাষ্ট্রমন্ত্রী

আগের সংবাদ

বিশ্বব্যাপী রেকর্ড ১২ কোটি মানুষ জোরপূর্বক বাস্তুচ্যুত- জাতিসংঘ

পরের সংবাদ

স্ট্যাকমিস্ট ডিজিটাল কমিউনিকেশন লিমিটেডের উদ্বোধন করল এশিয়াটিক ৩৬০

ঢাকা টেলিগ্রাফ

প্রকাশিত: জুন ৯, ২০২৪ , ১২:৫৯ অপরাহ্ণ

যাত্রা শুরু করল এশিয়াটিক ৩৬০-এর নতুন উদ্যোগ, স্ট্যাকমিস্ট ডিজিটাল কমিউনিকেশন লিমিটেড। গত ৬ জুন, আলোকি ভেন্যুতে স্ট্যাকমিস্ট গালা নামে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে এ প্রতিষ্ঠানটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেয়ারম্যান আসাদুজ্জামান নূর। এ ছাড়াও, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্ট্যাকমিস্টের ম্যানেজিং ডিরেক্টর মোর্শেদ আলম, সিইও তাসনুভা আহমেদ টিনা, পরিচালক ইরেশ যাকের এবং অন্যান্য সিনিয়র কর্মকর্তাগণ। তাদের সম্মিলিত স্বপ্ন হলো, স্ট্যাকমিস্টকে এমন একটি প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলা যা ব্র্যান্ড এবং ইনফ্লুয়েন্সারদের মধ্যে সুনির্দিষ্ট ও সুসংগঠিত সম্পর্ক গড়ে তুলবে।

স্ট্যাকমিস্ট ডিজিটাল কমিউনিকেশন লিমিটেড, ইনফ্লুয়েন্সার মার্কেটিং ক্ষেত্রে সংগঠিত ও কার্যকর একটি প্ল্যাটফর্ম তৈরি করার লক্ষ্যে সংগঠিত হয়েছে। এই নতুন উদ্যোগটি ব্র্যান্ড ও ইনফ্লুয়েন্সারদের জন্য ইনোভেটিভ সল্যুশন এবং কৌশল প্রদান করবে যা ডিজিটাল স্পেসে ব্র্যান্ড ভিজিবিলিটি এবং এনগেজমেন্টকে আরো বৃদ্ধি করবে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ঢাকা টেলিগ্রাফ এর দায়ভার নেবে না।