এমপি আনার হত্যায় তদন্ত বাধাগ্রস্ত করতে কোনো চাপ নেই- স্বরাষ্ট্রমন্ত্রী

আগের সংবাদ

বিশ্বব্যাপী রেকর্ড ১২ কোটি মানুষ জোরপূর্বক বাস্তুচ্যুত- জাতিসংঘ

পরের সংবাদ

মাইনাস তাপমাত্রায় চিত্রনায়িকা মৌসুমীর শুটিং

ঢাকা টেলিগ্রাফ

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৪ , ৬:১২ অপরাহ্ণ

শীতকালে মার্কিন মুলুকে মাইনাস তাপমাত্রায় চিত্রনায়িকা মৌসুমীর শুটিং। মিউজিক্যাল ফিল্মের নাম ‘অর্ধাঙ্গিনী’। নির্মাণ করছেন সৈয়দ আর ইমন। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এর একটি পোস্টার ও টিজার। তবে এটি কবে মুক্তি দেওয়া হবে, সে বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি।

‘অর্ধাঙ্গিনী’ সময়ের কথা ‍তুলে ধরে সৈয়দ আর ইমন বললেন, ‘মৌসুমীর মতো একজন এত বড় মাপের একজন নায়িকা আমেরিকার শীতে অভ্যস্ত নন। সেই তিনিই মাইনাস ১০-১২ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার প্রচণ্ড ঠাণ্ডা বরফের মধ্যে দৌড়ালেন। শুটিং স্পটে গাড়িগুলো অন রেখে ফুল হিট ছেড়ে রেখেছি। ক্যামেরাগুলো এমনকি হাতের স্মার্ট ফোনগুলোও ঠাণ্ডায় হঠাৎ বন্ধ হয়ে যাচ্ছে, আবার গাড়িতে গিয়ে গরম করে সেগুলো চালু করতে হচ্ছে। একটানা পাঁচ মিনিটের বেশি শুটিং করা যাচ্ছে না। বিরতি দিয়ে ইউনিটের সবাই দৌড়ে একটু গরমের আশায় হিট ছেড়ে রাখা গাড়িতে ঢুকে পড়ছে। কিন্তু মৌসুমীর সেদিকে খেয়াল নাই। তিনি পুরোপুরি ক্যারেক্টারের মধ্যেই ছিলেন। বাইরের পরিবেশ যেন ভুলেই গেছেন।’

বিষয়টি নিয়ে মৌসুমীর সঙ্গে যোগাযোগ করা হলেও আপাতত উত্তর মেলেনি। নায়িকার স্বামী ও চিত্রনায়ক ওমর সানী জানালেন, মৌসুমী যুক্তরাষ্ট্রে গেছেন মেয়ের কাছে। থাকবেন আরও কিছু দিন।

এদিকে কিছুদিন আগে সেন্সর ছাড়পত্র পেয়েছে মৌসুমী অভিনীত ‘সোনার চর’। সিনেমাটি নির্মাণ করেছেন জাহিদ হোসেন। সিনেমায় মৌসুমী ছাড়াও অভিনয় করেছেন ওমর সানী, জায়েদ খানসহ অনেকে। এর মুক্তির তারিখ ঘোষণা হবে মৌসুমী দেশে ফেরার পর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ঢাকা টেলিগ্রাফ এর দায়ভার নেবে না।